নতুন স্বপ্ন
- রাহাত হোসাইন খাঁ ১২-০৫-২০২৪

হাজার পথ পেরিয়ে হাজার রাত কাঁটিয়ে দিনের পর দিন স্বপ্ন দেখেছি তোমায় নিয়ে। তোমার আশায় প্রিয় দিন- রাত এক করে কল্পনায় ছবি এঁকেছি এক এক করে। তুমি আসবে পাশে বসবে আমার কাঁধে রেখে মাথা এ স্বপ্নের পেছনে নেই কোন অমনিশা। তুমি আমার আমি তোমার এতো শুধু কল্পনায় মেশা। এ নয় স্বপ্ন এ ছিলো আমার আশা। তবে হ্যা এবার এসো এক হই দুজনে মিলে স্বপ্ন দেখি হয়ে মোরা একমনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।